English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ভৈরবে নিরাপদ সড়ক দিবসে র‍্যালি ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: নিরাপদ সড়ক দিবসে ভৈরবে র‍্যালি, আলোচনাসভা ও বিতর্ক প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে। আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ শনিবার সকাল সাড়ে ১০টায় ভৈরব উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য ব্যালী বের করা হয়।

Advertisements

র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক সমুহ প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়। এর পর রঙ বেরঙের বেলুন উড়িয়ে এ কর্মসূচির উদ্ধোধন করেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।পরে ভৈরব উপজেলা বঙ্গবন্ধু হলে আলোচনাসভা ও বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সভায় নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এসএম বাকী বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ মো:মোজাম্মেল হক, এলিন ফুড প্রোডাক্টসের মহা ব্যবস্থাপক রঞ্জন কুমার কর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস‍্য মোঃ আলাল উদ্দিন। প্রভাষক ইমরান হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, নিরাপদ সড়ক চাই এর সদস‍্য, প্রিন্ট ও ইলেকট্রনিক্স এবং অনলাইন মিডিয়ার সংবাদ কর্মীরাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

Advertisements

আলোচনাসভা শেষে জাতীয় নিরাপদ সড়ক দিবসে বিতর্ক প্রতিযোগিতায় চ‍্যাম্পিয়ন অর্জনকারী ভৈরব আইডিয়াল স্কুল ও রানার্স আপ অর্জন কারী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ‍্যালয় এবং শ্রেষ্ঠ বক্তা ভৈরব আইডিয়াল স্কুলের তাসনোভা সেলিম প্রমিতির ব হাতে পুরস্কার ওসনদ তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন। বিতর্ক প্রতিযোগিতা ২০২২ এর উপকমিটির আহবায়ক ও নিসচার কার্যকরী কমিটির সদস‍্য মতিউর রহমান সাগর.উপজেলা সমাজসেবা অফিসার ইফফাত জাহান ত্রপা, ও নিসচা সাধারণ সদস‍্য আফসানা নাজনীন প্রিয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন