English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ভৈরবে নিসচার আয়োজনে সড়ক নিরাপত্তা বিষয়ক শিক্ষার্থী সমাবেশ

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: “আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এ স্লোগানকে সামনে রেখে ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ ভৈরবে নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা’র উদ্যোগে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে সমাবেশ, লিফলেট বিতরণ, কুইজ প্রতিযোগিতা, তথ্যচিত্র প্রদর্শন, পুরস্কার বিতরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস পরীক্ষা করা হয়।

Advertisements

১৪ অক্টোবর শনিবার বিকাল ৪টায় হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের মেহের মমতাজ মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা’র সহ-সভাপতি ও জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ উদযাপন কমিটির আহবায়ক মো. জসিম উদ্দিন রবিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবের কৃতী সন্তান কুমিল্লা’র সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কার্যকরী সদস্য ও ভৈরব শাখা’র সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিনের সার্বিক পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা সুলায়মান, রফিকুল ইসলাম মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শহীদুল্লাহ, হাজী আসমত আলী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহমেদ আলী, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং সাপ্তাহিক দুর্জয় দরশন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ডা. মুহম্মদ মিজানুর রহমান কবির, হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাহিন সিদ্দিকী, দৈনিক পূর্বকন্ঠ ও সাপ্তাহিক দিনের গান পত্রিকার সম্পাদক সোহেল সাশ্রু।

Advertisements

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা’র সহ-সভাপতি মো. মনিরুজ্জামান ময়না মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন কার্যকরী সদস‍্য মো. জাকির হোসেন, অভিনেতা ও হাজী আসমত স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু, নিসচা পরিবারের সদস‍্যবৃন্দ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পূরস্কার বিতরন করা হয়।

স্বাস্থ্য সহযোগিতায় ছিলেন সাজেদা আলাল জেনারেল হাসপাতাল ভৈরব। মিডিয়া পার্টনার দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দুর্জয় দরশন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন