English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

ভৈরবে বর্ণাঢ্য আনন্দ আয়োজনে নিসচা-এর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন: ছাগল বিতরণ

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: ভৈরবে ৩ ডিসেম্বর ২০২৩ রবিবার জাতীয় সামাজিক সেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সংগ্রাম, সাফল‍্য ও গৌরবের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের সম্মানে ভূষিত নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা। এ উপলক্ষে দুপুর বারোটায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা, কেক কাটা সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারবর্গের মাঝে মাতৃ ছাগল বিতরণ করা হয়।

Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার সভাপতি এস.এম বাকী বিল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিবসটির শুভ উদ্বোধন করে আলোচনা সভায় বক্তব্য রাখেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।

নিসচা’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও ভৈরব শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন এর পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব থানার অফিসার ইনচার্জ ও নিসচার উপদেষ্টা, মোঃ সফিকুল ইসলাম, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও নিসচার উপদেষ্টা জাহাঙ্গীর আলম সেন্টু, রফিকুল ইসলাম মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ, বিশিষ্ট লেখক ও নিসচার সাবেক সহ – সভাপতি মোঃ শহীদুল্লাহ, ভৈরব পরিবহন ইউনিয়নের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ খলিলুর রহমান।

Advertisements

অনুষ্ঠানে নিসচার ভৈরব শাখার সদস্যরা, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিকসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া রফিকুল ইসলাম মহিলা কলেজের শিক্ষার্থীরা আলোচনা কেক কাটায় অংশ নেন। অনুষ্ঠানে বক্তারা বলেন এদেশের জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিরাপদ সড়ক চাই নিসচা নামের এ সংগঠন টি দীর্ঘ ৩০ বছর যাবৎ সড়ককে নিরাপদ করা, সড়কের শৃংখলা ফেরানো, চালক প্রশিক্ষণ, সহ নানামুখী সচেতনতামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে।

তা আজ ১৭ কোটি মানুষের প্রাণের দাবিতে পরিণত হয়ে সকলের হৃদয়ে স্পন্দন হিসেবে জায়গা করে নিয়েছে। ভৈরবে এ সংগঠনটি নানাবিধ কার্যক্রমের মাধ‍্যমে জাতীয় পর্যায়ে সম্মাননা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে প্রশংসিত হয়েছে। অনুষ্ঠান শেষে প্রয়াত জাহানারা কাঞ্চন সহ সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন নিসচার দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষনা বিষয়ক সম্পাদক কাজী উসমান গনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন