English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

মতলব উত্তর উপজেলায় পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস

- Advertisements -
Advertisements

মোহাম্মদ মামুনূর রশিদ : সারা দেশের ন্যায় মতলব উত্তরে নানা আয়োজনে পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস। ‘আইন মেনে সড়কে চলি-স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এ স্লোগানকে সামনে রেখে রোববার (২২ অক্টোবর) এ বছর সপ্তমবারের মতো সরকারি উদ্যোগে দিবসটি পালিত হলো।

প্রতি বছরের মতো এবারও সরকারি কর্মসূচির পাশাপাশি নিসচা মতলব উত্তর উপজেলা শাখা ব্যাপক কর্মসূচি পালন করেছে। দিবসটি উপলক্ষে নিসচা মতলব উত্তর উপজেলা শাখা ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত মাসব্যাপী নানা সচেতনতামূলক সেমিনার, আলোচনা, র‌্যালি, পোস্টার ও লিফলেট প্রকাশ এবং বিতরণ প্রভৃতি কর্মসূচি পালন করছে।একই ভাবে রবিবার ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে র্যালী  ও নিরাপদ সড়ক সচেতনতামূলক আলোচনা সভার  মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়।

নিসচা শাখার সহ- সভাপতি ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির আজীবন সদস্য,  নিসচা মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম,এ কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর থানা তদন্ত অফিসার মোঃ ছানোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী অফিসার মোঃ মনির হোসেন,  মতলব উত্তর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ওয়্যারহাউজ ইন্সপেক্টর মোঃ জাকির হোসেন,  মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান,  যুব ও ক্রীড়া বিষয় সম্পাদক নুরুল আমিন বোরহান,  চাঁদপুর জেলা পরিষদের সম্মানিত সদস্য তাছলিমা আক্তার আখিঁ  প্রমুখ।  নিসচা মতলব উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুনূর রশিদ এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ,  সাংবাদিক, শিক্ষক,   চালক,  পথচারীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Advertisements

অনুষ্ঠানে বিভিন্ন জনপ্রতিনিধিকে সম্মাননা জানানো হয়।  এছাড়া সড়ক দূর্ঘটনায় দৃষ্টি হারানো শিশু তিথি রানী হালদারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন