English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

মাতৃছায়া ড্রাইভিং স্কুল ও নিসচা ফেনী জেলা শাখার উদ্যোগে মাসব্যাপী ফ্রি ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন

- Advertisements -

মাতৃছায়া ড্রাইভিং স্কুল ও নিরাপদ সড়ক চাই নিসচা ফেনী জেলা শাখার উদ্যোগে ৩৫ জন যুবককে মাসব্যাপী ফ্রি ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান কর্শশালার উদ্বোধন। এই কর্মশালায় মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নপ্রকল্পের ঘর পাওয়া ৩৫জন বাসিন্দা গাড়ি চালনা প্রশিক্ষণ গ্রহন করছেন। বেকারত্ব দুরীকরণ ও কর্মসংস্থানের লক্ষ্যে এই ৩৫ জনকে মাসব্যাপী ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান করার উদ্যোগ নেয়া হয়েছে বলে জানায় নিসচা ফেনী জেলা শাখা।

Advertisements

কর্মশালার শুভ উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদুল উল হাসান। উদ্বোধনকালে তিনি বলেন, নিসচার এই কার্যক্রমের প্রতি আমি সাধুবাদ জানাই। নিসচা যে উদ্যোগটি গ্রহন করেছে তা সত্যি প্রশংসনীয়। এখানে যেমন ৩৫জন দক্ষ চালক গড়ে উঠবে পাশাপশি ৩৫জন কর্মসংস্থান পাবে। এতে করে সমাজের বেকারত্ব দুর হবে । নিরাপদ সড়ক বিগত দিনেও এমন অনেক কাজ করেছে বর্তমানের তাদের কার্যক্রম অব্যহত রয়েছে এতে করে দেশে প্রশিক্ষতি চালক তৈরীতে বিরাট একটি অবদান রাখছে নিসচা।
তাদের এই সেবামুলক কার্যক্রমের জন্য তারা অবশ্যই প্রশংসার দাবীদার।

কর্মশালার শুভ উদ্বোধনকালে উপস্থিত অন্যান্ন অতিথিবৃন্দরাও নিসচাকে সাধুবাদ জানান এবং সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Advertisements

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান সুশীল চন্দ্র শীল। বিশেষ অতিথি ছিলেন, মোহাম্মদ জাফর আহমেদ ভাইস চেয়ারম্যান স্টার লাইন গ্রুপ। সভাপতিত্ব করেন আনোয়ার হোসেন পাটোয়ার সদর উপজেলা নির্বাহী অফিসার, ফেনী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার, এবং স্বাগতম বক্তব্য ও ড্রাইভিং স্কুলের প্রশিক্ষণের বিভিন্ন দিকনির্দেশনে নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রকল্প বাস্তবায়নে মাতৃছায়া ড্রাইভিং স্কুলের পরিচালক ও প্রশিক্ষক মোঃ শহীদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই দাগুনভুঞা উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল। এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সাংবাদিক সংগঠনের দায়িত্বপ্রাপ্ত বর্গ ও প্রশিক্ষনত্তিগণ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন