English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

রাঙ্গামাটিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ পালিত

- Advertisements -
Advertisements

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষ্যে ‘আইন মেনে সড়কে চলি ,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি ‘ এ ই প্রতিপাদ্যকে সামনে রেখে বিআরটিএ রাঙ্গামাটি সার্কেল ও জেলা প্রশাসন রাঙ্গামাটি এবং নিরাপদ সড়ক চাই কর্তৃক শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অদ্য রবিবার ২২ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ১০ ঘটিকায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এ আলোচনা সভায় বিআরটিএ রাঙ্গামাটি কর্তৃপক্ষ, সড়ক ও নিরাপদ জনপদের নির্বাহী প্রকৌশলী, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), নিরাপদ সড়ক চাই আন্দোলন এর রাঙ্গামাটি জেলার আহ্বায়ক ও মোটর মালিক শ্রমিক সমিতির সভাপতি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Advertisements

সভায় বক্তাগণ রাঙ্গামাটিকে ট্রাফিক ও যানজটমুক্ত করার লক্ষ্যে বিভিন্ন সুপারিশ পেশ করেন। সুপারিশসমূহ আমলে গ্রহণ করে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোশারফ হোসেন খান, সড়ক পরিবহন আইন বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে নিরাপদ সড়ক চাই রাঙ্গামাটি জেলা শাখা কমিটির আহ্বায়ক মো. আফসার বলেন আজকের এই দিনে ২২ অক্টোবর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, তাহার সহধর্মিনী মরহুমা জাহানারা কাঞ্চন, যাহার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শাহাদাত বরণ করেন সেই থেকে শুরু হয়, নিরাপদ সড়ক চাই আন্দোলন, সড়ক আইন বাস্তবায়ন কামনা করে বক্তব্য সমাপ্তি করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন