English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

রামগতি উপজেলা শাখার আয়োজনে নিসচা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন: ছাগল বিতরণ

- Advertisements -

জাতীয় সামাজিক সেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) রামগতি উপজেলা শাখার আয়োজনে সংগ্রাম,সাফল্য ও গৌরবের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

Advertisements

এ উপলক্ষে রামগতি উপজেলা নিরাপদ সড়ক চাই ও নিসচা কেন্দ্রীয় কমিটির এর সহযোগিতায় পহেলা ডিসেম্বর বিকাল তিনটায় রামগতি উপজেলার হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান, আনন্দ সমাবেশ,মিলাদ ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

নিরাপদ সড়ক চাই রামগতি উপজেলা শাখার সভাপতি মোঃ মোমিন উল্যাহ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন চর গোসাই দাখিল মাদ্রাসার সুপার মোঃ রফিক উল্লাহ হাজীগঞ্জ বাজার উপদেষ্টা মোহাম্মদ রেজাউল হক চৌধুরী ,বাজার সেক্রেটারি মোঃ সফিকুল ইসলাম, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রোকেয়া বেগম পেন্সী।এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন, অর্থ সম্পাদক নুর সোলায়মান, সমাজকল্যান বিষয়ক সম্পাদক ও বাজার সভাপতি মোঃ হেলাল উদ্দিন, কার্য নির্বাহী সদস্য ফরিদ উদ্দিন, মো: মহি উদ্দিন, মো: সালেহ আহমদ, কামাল উদ্দিন আজাদ, আলা উদ্দিন হাওলাদার, বাজার কমিটির সদস্য মো: জসিম উদ্দিনসহ বাজার ব্যবসায়ীবৃন্দ।

অনুষ্ঠান থেকে সড়ক দুর্ঘটনায় আহত চর পোড়াগাছার শাহাজানের ছেলে মো: রাকিবকে ১টি ও আহত রুবেলের ভাই প্রতিবন্ধী আনোয়ারকে ১টি ছাগল বিতরণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন