English

26 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে নিসচা’র উদ্যেগে তৃষ্ণার্তদের মাঝে শরবত, খাবার সেলাই ও লিফলেট বিতরণ

- Advertisements -

রশিদুর রহমান রানা, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ প্রতিদিনই রেকর্ড ভাঙছে গরমের। ‌ বিপর্যস্ত জনজীবন। শ্রমজীবী মানুষের টিকে থাকা কঠিন। এই গরমে ঠান্ডা পানি, শরবত কিংবা জুস মানুষকে কিছুটা প্রশান্তি দেয়। আর কিছুটা প্রশান্তি দিতেই জাতীয় সামাজিক সেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখা নিয়েছে নতুন উদ্যোগ।

Advertisements

উপজেলা পিরব ইউনিয়নে সবচেয়ে ব্যস্ততম বন্দরে বগুড়া নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে তীব্র দাবাদাহে তৃষ্ণার্ত পথচারী, রিক্সা- ভ্যানচালক, ড্রাইভার, হেলপারদের মাঝে সুপেয় শরবত, বোতলজাত পানি, খাবার সেলাইন, ও লিফলেট বিতরণ করা হয়েছে।

Advertisements

শনিবার(৪মে) পিরব বন্দরে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত শিবগঞ্জ থানার এস আই আইনুরের সহযোগিতায় এমন উদ্যোগ নেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ, আইন বিষয়ক সম্পাদক শফিউল আলম ডিউ, প্রকাশনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সমাজকল্যাণ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, কার্যনির্বাহী সদস্য শাহ কামাল তালুকদার , আব্দুর রহিম, আব্দুল গফুর, জামাল উদ্দিন প্রমুখ। এসময় বিভিন্ন পরিবহন চালক,যাত্রী, পথচারীরা নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার খাবার স্যালাইন, বোতলজাত পানি ও শরবত পান করে সন্তুষ্টি প্রকাশ করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন