English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে নিসচার বৃক্ষরোপণ ও বিতরণের কর্মসূচি উদ্বোধন

- Advertisements -

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ শিবগঞ্জ(বগুড়া)প্রতিনিধিঃ জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে দেশের শীর্ষ সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার ঘোষিত মাসব্যাপী কর্মসূচির অংশ হিসাবে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকাল ৩ ঘটিকায় কিচক সাদুরিয়া রহমানিয়া আলিম মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ, মাদ্রাসা প্রাঙ্গণে ও কিচক-জয়পুরহাট মহাসড়কের পাশে ফলদ,বনজ ও ভেষজ গাছের চারা রোপন করে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়।

Advertisements

নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন কমিটির সদস্য সেলিম হোসেন ও ছামছুর রহমান এর সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান। এসময় তিনি শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন।

Advertisements

মতবিনিময় কালে তিনি বলেন, সড়ক দুর্ঘটনার হার কমিয়ে আনতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সড়ক দুর্ঘটনার হার নিয়ন্ত্রণে আনার জন্য চালক, যাত্রী, পথচারীসহ সকলকে সড়কে ট্রাফিক আইন মেনে চলাচল করতে হবে। তিনি আশা প্রকাশ করে বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশে একদিন সড়ক দুর্ঘটনা অনেকাংশেই কমে আসবে।

এময় উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা,সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, কার্যকরী সদস্য আসদুল্লাহ, আব্দুর রহিম,রবিউল ইসলাম,সাদুরিয়া রহমানিয়া আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ রোকসানা আক্তার বুলবুল, সহকারি মাওঃ সানাউল্লাহ, শিক্ষক ইমদাদুল হক, শিবগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি খলিলুর রহমান আকন্দ, বাংলাদেশ প্রেস ক্লাব শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি কামরুল হাসান, সাংবাদিক মোহসিন সহ অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন