English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ও পঙ্গুত্ববরণকারী পরিবারের মাঝে নিসচা শাখার ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ও পঙ্গুত্ববরণকারী পরিবারের মাঝে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর শিবগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

১৬ এপ্রিল শরিবার বিকালে উপজেলার ফুড গ্যালারী চাইনিজ রেস্টুরেন্টে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ও সংগঠনের শিবগঞ্জ উপজেলার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা যুব নেতা হুসাইন শরীফ সঞ্চয়।

নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাস্টার রবিউল ইসলাম রবি’র সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম রতন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আশরাফুজ্জামান মন্টু। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার অর্থ সম্পাদক মাস্টার সোহাগ আলী, অনুসন্ধান ও গবেষণা সম্পাদক সাংবাদিক ছাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক রেহেনা কবির, যুব বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান, কার্য নির্বাহী সদস্য মেম্বার ইমরান নাজির, তাহেরা জামান লিপি, চন্দ্র শেখর টুটুল, আসাদুল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, কার্য নির্বাহী সদস্য মিজানুর রহমান. রাব্বী হাসান সুমন, শাকিল আহম্মেদ, শরিফুল, সাংবাদিক সাজু মিয়া, উৎপল কুমার মোহন্ত প্রমূখ। অনুষ্ঠানে পঙ্গুত্ববরণকারী রাকিবুল হাসান বলেন, নিসচার এমন সহযোগীতা আমাদের পরিবারে ঈদের পরিপূর্ণ আনন্দ নিয়ে আসবে। আমরা নিরাপদ সড়ক চাই নিসচার সার্বিক সফলতা কামনা করি।
প্রসঙ্গতঃ প্রতিটি পরিবারকে ১টি করে শাড়ি, লুঙ্গী, পাঞ্জাবি, ১কেজি করে তেল, চার প্রকারের সেমাই, ১কেজি চিনি, টুপিসহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পরে পঙ্গুবরণকারী পরিবারের সঙ্গে ইফতার করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন