English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জ নিসচা শাখার আয়োজনে অভিভাবক সমাবেশ ও স্কুল ড্রেস বিতরণ

- Advertisements -

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সড়ক দুর্ঘটনা রোধকল্পে ও শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জে অভিভাবক সমাবেশ ও পোষাক বিতরণ করা হয়েছে।

১৪ মার্চ সোমবার দুপুরে উপজেলার দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই সংগঠন সামাজিক দায়বদ্ধতা থেকে শিবগঞ্জে কাজ করে যাচ্ছে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধে তাদের উদ্যোগসমূহ সত্যই প্রশংসার দাবিদার। সড়ক নিরাপদ হলে পথচারি, চালক ও স্কুলগামী শিক্ষার্থীরা র্নিবৃঘ্নে চলাচল করতে পারবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় সড়ক দুর্ঘটনা প্রতিরোধ করা সম্ভব।

দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ের সভাপতি রফিকুল ইসলাম বকুলের সার্বিক ব্যবস্থাপনায় ও নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাস্টার রবিউল ইসলাম রবি’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার টিএম আব্দুল হামিদ, শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা বিউটী বেগম, দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনছুর রহমান, দোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন।

Advertisements

অনুষ্ঠানে বক্তব্যে রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি আল এমরান খন্দকার, দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক পবন কুমার সরকার, দাতা সদস্য সেকেন্দার আলী মন্ডল, আটমূল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবুল কাসেম, আজমল হোসেন, রিপন কুমার সরকার, স্কুল শিক্ষার্থী রোখসানা পারভিন।

এসময় উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার দুর্ঘটনা ও অনুসন্ধ্যান বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য ইমরান নাজির, আব্দুর রহিম, আসাদুল্লাহ, সেলিম হোসেন, রাব্বি হাসান সুমন, আব্দুর রহিম, রেজাউল ইসলাম, শহিদুল ইসলামসহ অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।

পরে বিদ্যালয়ের অসহায়, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে অতিথিবৃন্দ স্কুল ড্রেস বিতরণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন