English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সাভারে ছাত্রছাত্রীদের মাঝে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা

- Advertisements -

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ), সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগ এর আয়োজনে আজ ১৬ই অক্টোবর সোমবার সাভার থানাধীন বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়ে গেল ছাত্র ছাত্রীদের নিয়ে সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনতামূলক অনুষ্ঠান।

Advertisements

উক্ত অনুষ্ঠানে সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট এবং নিরাপদ সড়ক চাই (নিসচা)র নেতৃবৃন্দ।

নিসচা ধামরাই উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো: রফিকুল ইসলাম এর সঞ্চালনায় বিপিএটিসি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক জনাব আনোয়ারুল ইসলাম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের মাঝে সড়কে চলাচলের নিয়ম এবং আইন-কানুন নিয়ে প্রজেক্টরে ক্ষুদ্র নাটিকা পরিবেষণের মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করেন নিসচা কেন্দ্রীয় কমিটির যুব-বিষয়ক সম্পাদক এম.নাহিদ মিয়া।

Advertisements

২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবসকে কেন্দ্র করে অনুষ্ঠিত এই সচেতনতা মূলক ক্যাম্পেইনে বক্তব্য প্রদান করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) সাভার থানা শাখার আহবায়ক ইসমাইল হোসেন, সদস্য সচিব আশিফুল ইসলাম জনি।

এছাড়া অনুষ্ঠানটি সুষ্ঠু সুন্দর ও সুশৃঙ্খল ভাবে পরিচালনার জন্য সার্বিক সহায়তায় ছিলেন রেড ক্রিসেন্ট এর প্রতিনিধি, নিরাপদ সড়ক চাই (নিসচা) সাভার থানা শাখা ও ধামরাই উপজেলা শাখার সড়ক যোদ্ধাবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন