English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সিলেটে সড়ক সংস্কারে ৭২ ঘন্টার আলটিমেটাম নিসচা গোলাপগঞ্জ শাখার

- Advertisements -

সিলেট ব্যুরোঃ দীর্ঘ কয়েকমাস ধরে বেহাল সিলেট-জকিগঞ্জ সড়ক। গত মাসের স্মরণকালের ভয়াবহ বন্যার পানি সড়ক থেকে নেমে যাওয়ার পর থেকে ছোট-বড় গর্তে বেহাল ৫ উপজেলার কয়েক লক্ষাধিক মানুষের চলাচলের একমাত্র অবলম্বন এ সড়কটি৷ যত সময় যাচ্ছে ছোট গর্ত বড় ও বড় গর্ত পুকুরের সমান হচ্ছে। গর্তের কারণে প্রতিনিয়ত এ সড়কে ঘটছে ছোট বড় দুর্ঘটনা। গর্তে গাড়ি আটকা পড়ে ঘন্টার পর ঘন্টা যানযটের সৃষ্টি হচ্ছে। সড়কের দু’পাশ জুড়ে কয়েক কিলোমিটার যানযটের সৃষ্টি হয়। যে কারণে সাধারণ মানুষের পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছে এ সড়কটি।

Advertisements

সোমবার (২৫ জুলাই) বিকেলে গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী নামক স্থানে ভাঙাচোরা সড়কে যানযটের খবর পেয়ে সেখানে যান নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দরা৷ সেখানে গিয়ে তারা দু’পাশের দীর্ঘ যানযট নিরসনে কাজ করেন। এসময় সড়কের পরিস্থিতি ও যানযটের অবস্থা দেখে ৭২ ঘন্টার আলটিমেটাম ছুড়ে দেন নিসচার নেতৃবৃন্দরা।

এসময় নেতৃবৃন্দরা বলেন- ‘সিলেট-জকিগঞ্জ সড়কের অবস্থা একেবারে বেহাল। প্রতিনিয়ত ছোট-বড় দুর্ঘটনা ঘটছে। যানযটের কবলে পড়ে ঘন্টার পর ঘন্টা মানুষকে ভোগান্তি পোহাতে হচ্ছে। যত সময় যাচ্ছে এ সড়কের অবস্থা খারাপের দিকে যাচ্ছে। অতি দ্রুত লাখ লাখ মানুষের কথা বিবেচনা করে এ সড়কটি মেরামতের উদ্যোগ নেওয়ার জন্য তারা সংশ্লিষ্টদের প্রতি জোরদাবি জানান।’

Advertisements

বক্তারা বলেন- ‘আগামী ৩ দিন অর্থাৎ ৭২ ঘন্টার ভিতরে যদি সিলেট-জকিগঞ্জ সড়ক মেরামতের উদ্যোগ না নেওয়া হয় তাহলে সংগঠনের পক্ষ থেকে কঠোর কর্মসূচির ডাক দেওয়া হবে। সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রকৌশলী বরবার সম্মারকলিপি দেওয়া হবে।’

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি ইলিয়াস বিন রিয়াছত, সহসভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাহমুদ, সহসাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, প্রচার সম্পাদক শাহ আলম, নির্বাহী সদস্য আব্দুল আজাদ চৌধুরী, নিজাম আহমদ, এহসান আহমদ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন