English

25 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

সৈয়দপুরে নিসচার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

- Advertisements -

সৈয়দপুরে নিসচার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি- এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় সৈয়দপুরেও যথাযোগ্য মর্যাদায় গত ২২ অক্টোবর পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস।

Advertisements

এ উপলক্ষ্যে নিরাপদ সড়ক চাই সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে সকাল ১১টায় শহরের অম্লান চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অম্লান চত্বরে ফিরে আসে। পরে সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

Advertisements

সমাবেশে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও নিসচা’র সভাপতি মোছাঃ সানজিদা বেগম লাকী, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, শেরে বাংলা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সৈয়দপুর উপজেলা শাখার সহ-সভাপতি বদিউজ্জামান ও ইঞ্জিনিয়ার আজিজুল ইসলাম কমল, সাধারণ সম্পাদক কামাল ইকবাল ফারুকী, সহ-সাধারণ সম্পাদক ইফফাত জামান কলি, শিরীনা আক্তার ও নাছিম রেজা শাহ্ধসঢ়;, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, অর্থ সম্পাদক মোঃ নুরুল হক মিয়া, দপ্তর সম্পাদক মোছাঃ পারভীন ইসলাম প্রমুখ।

এছাড়াও বাদ মাগরিব সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মরহুমা জাহানারা কাঞ্চনের ৩০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন