English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের দাবীতে নিসচা রামগতি শাখার সংবাদ সম্মেলন

- Advertisements -

সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের দাবিতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলা নিরাপদ সড়ক চাই আন্দোলনের উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আজ রবিবার সকালে রামগতি প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন নিরাপদ সড়ক চাই এর রামগতি উপজেলা সভাপতি মোঃ মোমিন উল্যাহ।
এ সময় সংগঠনের  সহ সভাপতি আবুল বাসার সুমন,সাধারণ সম্পাদক মোঃ সেলিম হাওলাদার, দপ্তর সম্পাদক খন্দকার মুজাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক নুর সোলাইমান, সমাজকল্যান ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, নুর আলম মানিক, মোঃ মহি উদ্দিন, মোঃ ইউছুফ, আবুল কাশেম, সালেহ আহমেদ, মোঃ রেদোয়ান সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন ১৯৯৩ সালের ২২ অক্টোবর “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এই স্লোগানে সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই এর যাত্রা শুরু হয়। কিন্ত আজকে সড়কের অবস্থা কি? তা দেশবাসী অবগত রয়েছে।সড়ক পরিবহন নিয়ে একটি আইন ঠিকই আছে।কিন্তু তার প্রয়োগ নেই।আইনটি যথাযথ প্রয়োগে বারবার বাঁধা হয়ে দাঁড়িয়েছে পরিবহন সেক্টরের একটি অশুভ শক্তি।সংবাদ সম্মেলন থেকে বক্তারা সড়ক পরিবহন আইন বাস্তবায়নের জোর দাবী জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রামগতি উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও নিসচা রামগতি উপজেলা উপদেষ্টা সোয়াইব হোসেন খন্দকার,প্রেসক্লাব রামগতির সভাপতি রেজাউল হক,দপ্তর ও অর্থ সম্পাদক কাজী দিদার উদ্দিন ,রামগতি উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মোঃ আবু সায়েদ,রামগতি সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনু, সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান ধনু, রামগতি প্রেসক্লাবের সভাপতি মোঃ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ দিদারুল ইসলাম খন্দকার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন