English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে শিবগঞ্জে নিসচা’র ক্যাম্পেইন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ

- Advertisements -
Advertisements
Advertisements

“মুজিববর্ষের শপথ, সড়ক করব নিরাপদ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২০ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ক্যাম্পেইন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে শিবগঞ্জ পৌর এলাকার নাগর বন্দর ও শিবগঞ্জ সদর ইউনিয়নের আমতলী বন্দরে চালক, যাত্রী, পথচারী ও স্থানীয় ব্যবসায়ীদের মাঝে সড়ক নিরাপত্তা বিভিন্ন বিষয় তুলে ধরে ক্যাম্পেইন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
উক্ত ক্যাম্পেইন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এস.এম বদিউজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক, নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা অধ্যক্ষ শফিকুল ইসলাম রতন।

নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক রশিদুর রহমান রানা’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গুজিয়া কনফিডেন্স পাবলিক স্কুলের পরিচালক শাহিনূর ইসলাম, নিসচা শিবগঞ্জ উপজেলার সদস্য সচিব প্রভাষক আব্দুল হান্নান, যুগ্ম আহ্বায়ক মাস্টার রবিউল ইসলাম রবি, বগুড়া জেলা নিসচা’র সদস্য গোলাম রব্বানী শিপন, শিবগঞ্জ উপজেলার নিসচা’র সদস্য প্রভাষক শফিকুল ইসলাম, কামরুল হাসান, সোহেল রানা, বায়েজিদ, বাপ্পি। এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক নুরনবী রহমান, ফারুক হোসেন প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন