English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

দুঘর্টনা এড়াতে টেকনাফে নিসচা শাখার বিল বোর্ড স্থাপন

- Advertisements -

টেকনাফে প্রধান সড়কে দুঘর্টনা এড়াতে “মুজিববর্ষের শপথ,সড়ক করব নিরাপদ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের সহায়তায় ও নিসচা টেকনাফ শাখার আয়োজনে প্রধান সড়কে সচেতনতামূলক বিলবোর্ড স্থাপন করা হয়েছে। ৯ ফেব্রুয়ারী দুপুরে টেকনাফ পৌরসভার জিরো পয়েন্ট এবং উপজেলা গেইটের সামনে প্রধান সড়কে দুঘর্টনারোধে সচেতনতামূলক বিলবোর্ড স্থাপন করেন।

Advertisements

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন নিসচা টেকনাফ উপজেলা শাখার সভাপতি আব্দুল্লাহ আল খালেদ,সহ-সভাপতি আব্দুর রহমান হাশেমী, সাধারন সম্পাদক ফায়সাল উদ্দিন খোকা,সহ-সাধারন সম্পাদক মৌঃ মোঃ ইউছুপ,আইন বিষয়ক সম্পাদক নুরুল আমিন,ক্রীড়া বিষয়ক সম্পাদক ইলিয়াছ মিন্টু,সদস্য আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

Advertisements

এসময় প্রধান অতিথি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য জনসাধারণ,চালক,বাস মালিক ও প্রশাসনের সবাইকে সম্মিলিতভাবে ভুমিকা পালন করতে হবে। চালকদের উন্নত প্রশিক্ষণ ও ট্রাফিক আইন সম্পর্কে আরো সচেতন হতে হবে। অদক্ষ ও মাদকাসক্ত ব্যক্তি গাড়ি চালানোর কারণে সড়ক দুর্ঘটনা হচ্ছে। তাই আমাদের সবাইকে সচেতন হতে হবে। তিনি আরো বলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) টেকনাফ শাখা নিরাপদ সড়ক বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।

তাদের এই মহতি কর্মকান্ড ভবিষ্যতেও অব্যাহত রাখার পরামর্শ দেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। নিরাপদ সড়ক চাই টেকনাফ উপজেলা শাখা এই অঞ্চলের সড়ক দুর্ঘটনা কমানো ও নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে। সবার সহযোগিতা পেলে আগামীতে চালকদের জন্য ফ্রি প্রশিক্ষণের ব্যবস্থা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতামূলক ক্যাম্পেইন ও দুঘর্টনা প্রবণ এলাকায় সচেতনামূলক বিলবোর্ড স্থাপনসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে। সকলে তাদের পাশে থেকে সহায়তার হাত বাড়ালে টেকনাফ সড়ককে দুঘর্টনামুক্ত রাখা সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন