English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

আফগানিস্তানের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন খালেদা জিয়া

- Advertisements -

আফগানিস্তানের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার (৪ সেপ্টেম্বর) রাতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করে এ কথা জানান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক রাষ্ট্রবিজ্ঞানী দিলারা চৌধুরী।

Advertisements

তিনি বলেন, উনি (খালেদা জিয়া) আফগানিস্তানের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। সেখানকার সংকটের ব্যাপারে বাংলাদেশ প্রসঙ্গ এলে তিনি বলেন, ‘আল্লাহই জানেন কী হবে।’

সাক্ষাতের বিষয়ে দিলারা চৌধুরী বলেছেন, এটা একেবারেই ব্যক্তিগত পর্যায়ের সৌজন্যমূলক সাক্ষাৎ। তার (খালেদা জিয়া) সঙ্গে আমাদের পরিবারের একটি সুন্দর সম্পর্ক আছে। দীর্ঘদিন তিনি অসুস্থ, তাই দেখতে গিয়েছিলাম।

Advertisements

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে তিনি বলেন, উনি মেন্টালি খুব স্ট্রং। উনার মধ্যে ডিসেন্সি আছে, কাউকে বকাঝকা করে তিনি কিছু বলেন না। এই যে জিয়াউর রহমানের কবর নিয়ে কী সব হচ্ছে, উনি কোনো কটূ কথা বলেননি। তার সঙ্গে দেশের রাজনীতি নিয়ে কোনো কথা হয়নি।

খালেদা জিয়ার শরীর ভালো নেই, তার হাঁটতে কষ্ট হয় জানিয়ে দিলারা চৌধুরী বলেন, বেগম জিয়ার শারীরিক কন্ডিশন বলছে তার উন্নত চিকিৎসা দরকার, দেশের বাইরে নেওয়া দরকার। স্বাস্থ্যগত দিক থেকে (বিদেশে নিতে পারলে) খুব ভালো হতো- এটা আমি মনে করি।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
abbas.abulkalam33@gmail.com
abbas.abulkalam33@gmail.com
8 months ago

She(Dr Dilara Zaman),”She ought to abroad for the best physical treatment” but my question is why didn’t she take necessary arrangement to build up such the health treatment institution in Bangladesh when was she the ruling Prime Minister,as to the cause of best treatment as like as to abroad available? Why not we’re? What’s the problem?

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন