English

29 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

ঈদ আনন্দ নেই শুধু বিএনপির মধ্যে: হানিফ

- Advertisements -

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, ঈদ আনন্দ নেই শুধু বিএনপির মধ্যে। কারণ তারা অবৈধ পথে ক্ষমতায় যেতে পারেনি। জনগণের মধ্যে আনন্দ রয়েছে, তারা গভীর রাতেও মার্কেটে ঘুরছে।

Advertisements

হানিফ বলেন, দ্রব্যমূল্য বাড়ার সঙ্গে সঙ্গে মানুষের ক্রয় ক্ষমতাও বেড়েছে। মফস্বল শহরে আগে হয়তো মানুষ মাসে একদিন গরুর মাংস দিয়ে ভাত খেতো, এখন তো প্রায় প্রতিদিনই বেশিরভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে।

Advertisements

বুধবার দুপুর ১২টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে নাগরিক সমাজ ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি। সে সময় কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ডাক্তার মুসতানজীদ, সাধারণ সম্পাদক প্রফেসর ড. সেলিম তোহা, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামানসহ অনেকে উপস্থিত ছিলেন।

হানিফ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দৃশ্যমান উন্নয়ন অগ্রগতিতে দেশ এগিয়ে যাচ্ছে, এটা ব্যাখ্যা করে বলার প্রয়োজন নেই। তবে এটা বিএনপি পছন্দ করে না, তাই তারা সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছে। বিএনপি এখন একটা হতাশাগ্রস্ত দলে পরিণত হয়েছে। এদেশের কোন কিছু ভালো জিনিসই তাদের কাছে ভালো লাগে না। সবকিছুই বিএনপির কাছে এখন অন্ধকার মনে হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন