English

30 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

ঈশ্বরদীতে ‘চোর শ্যালক’কে ধরতে দুলাভাইয়ের পুরস্কার ঘোষণা!

- Advertisements -
Advertisements
Advertisements

বোনের বাড়িতে বেড়াতে এসে ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙে এক লাখ ১৬ হাজার টাকা চুরি করে পালিয়েছে ভাই। তাই চোর শ্যালক নুরুজ্জামান ওরফে বুলেটের (২৮) নামে থানায় অভিযোগ করেছেন বোনের স্বামী (দুলাভাই) সোহেল রানা। এ ছাড়াও চোর শ্যালককে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণাও করেছেন ওই দুলাভাই। বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনরার সৃষ্টি হয়েছে।
আলোচিত এই ঘটনাটি ঘটেছে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিমপাড়ার দুলাল শাহের বাড়িতে। আজ (রবিবার) বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন দুলাভাই সোহেল রানা। চোর শ্যালক বুলেট চাপাইনবাবগঞ্জের রহনপুর উপজেলার আলিনগরের ব্রজোনাথপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে।
ভূক্তভোগী দুলাভাই সোহেল রানা জানান, শ্যালক বুলেট তার বাড়িতে বেড়াতে আসে। এরপর গত ৫ আগস্ট তার ভাই বিল্লাল হোসেনে ঘর থেকে এক লাখ ১৬ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। এরপর থেকে অনুসন্ধান চালিয়ে টাকাগুলো শ্যালক চুরি করেছে বলে নিশ্চিত হওয়া গেছে। তাই নিজের ও স্ত্রী নাজমা খাতুনের যৌথ সিদ্ধান্তে চোর শ্যালককে ধরতে থানায় অভিযোগ করা হয়েছে। একই সঙ্গে তাকে ধরিয়ে দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছে।
ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই) জামিলুর রহমান জানান, এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। আসামি নুরুজ্জামান ওরফে বুলেটকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন