English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

উন্নয়নের জন্য সবাইকে নৌকায় ভোট দিতে হবে: সাকিব

- Advertisements -

নাসিম রুমি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করবেন ক্রিকেটার সাকিব আল হাসান। নৌকার মনোনয়ন পাওয়ার পর বুধবার (২৯ নভেম্বর) মাগুরায় গেছেন তিনি। সেখানে প্রথম রাজনৈতিক বক্তব্যের শুরুতেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বঙ্গবন্ধুকে স্মরণ ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

Advertisements

তিনি বলেন, আপনারা সবাই জানেন সাইফুজ্জামান শিখর ভাই মাগুরা-১ আসনে কত ভালো কাজ করেছেন। এখানে যদিও আমি নমিনেশন পেয়েছি, আসলে এটা তারই আসন। আমরা দুইজনে একসঙ্গে কাজ করবো। তিনি মাগুরাকে অনেক দূর এগিয়ে নিয়েছেন। নির্বাচিত হলে আমরা দুজনে সামনের পাঁচ বছর মাগুরাকে আরও এগিয়ে নিতে পারবো। উন্নয়নের জন্য আপনাদের সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। শুধু মাগুরাতে না, পুরো বাংলাদেশে।

বুধবার দুপুর ২টার দিকে মাগুরা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে সাকিব আল হাসান এসব কথা বলেন।

Advertisements

মাগুরায় নেতাকর্মীদের সংবর্ধনা পেয়ে উচ্ছ্বসিত সাকিব বলেন, ১৭ বছর ধরে ইন্টারন্যাশনাল ক্রিকেট খেলছি, সংবর্ধনা অনেকবারই পেয়েছি। কিন্তু এবারের যে সংবর্ধনা এর চেয়ে বড় কিছু আমার জীবনে আর আসেনি।

এ সময় মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতির নাম উল্লেখ করে তিনি বলেন, তারা আমাদের অভিভাবক। তারা আমাকে শেখাবেন। আমি হলাম এখানে ক্লাস ওয়ানের একজন ছাত্র। তারা এখানে পিএইচডি করে ফেলেছেন। তাদের নির্দেশনায় এগিয়ে যাব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন