English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

খেলা যখন হবে কোথায় যাবে এই গণজোয়ার: ওবায়দুল কাদের

- Advertisements -
Advertisements

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খেলা তো এখনো শুরু করিনি, মাত্র সূচনা। খেলা যখন হবে কোথায় যাবে এই গণজোয়ার! এখন নেতাকর্মীরা আছে, জনগণ নাই। পাবলিক ভালো আছে, বিএনপির মন খারাপ। আজ বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

Advertisements

মির্জা ফখরুলের বক্তব্যের জবাব দিয়ে ওবায়দুল কাদের বলেন, বাকশাল হলো বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগ। বাকশাল কিন্তু একদল নয়, বাকশাল হচ্ছে জাতীয় দল। এটা একদল নয়, সব দল-সব মতকে নিয়ে বাকশাল। লজ্জা করে না! জিয়াউর রহমান বঙ্গবন্ধুর কাছে দরখাস্ত করে বাকশালের সদস্য হয়েছিলেন, ডকুমেন্ট আছে। আপনাদের প্রতিষ্ঠাতা দরখাস্ত করে যে বাকশালে যোগ দেন, সেই বাকশালকে আপনি একদল বলছেন।  তিনি আরও বলেন, ‘কৃষক শ্রমিক আওয়ামী লীগ; সারের দাবি করা কৃষকদের আপনারা গুলি করে মেরেছিলেন, কৃষক আপনাদের পছন্দ না। শ্রমিক আন্দোলন করেছিল মজুরির দাবিতে।

শ্রমিকদের আপনারা রোজার মাসে গুলি করে হত্যা করেছিলেন। শ্রমিক আপনাদের পছন্দ না। কাজেই কৃষক-শ্রমিকের কোনো প্রতিষ্ঠান আপনাদের পছন্দ নয়। এই নাম শুনলেই আপনাদের অন্তরজ্বালা হয়।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন