English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

গান গাইলেন রওশন, গলা মেলালেন নেতাকর্মীরা

- Advertisements -

রাজধানীর গুলশানে নিজ বাসভবনে জাতীয় মহিলা পার্টির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা করেছেন জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ। সভা শেষে তাকে গান গাইলে দেখা গেছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে ওই মতবিনিময় সভায় বক্তব্য শেষে রওশন এরশাদ গেয়ে ওঠেন, ‘নতুন বাংলাদেশ গড়বো মোরা, নতুন করে আজ শপথ নিলাম।’ পরে উপস্থিত নেতাকর্মীরাও তার গানের সঙ্গে গলা মেলান।

এর আগে, সভায় নেতাকর্মীদের উদ্দেশে রওশন বলেন, এরশাদভক্তদের জাতীয় পার্টি থেকে দূরে সরিয়ে রাখা হয়েছিল। যাদের অব্যাহতি কিংবা বহিষ্কার করা হয়েছিল তাদের সবাইকে আমি পল্লিবন্ধুর রেখে যাওয়া পতাকা তলে আবার নিয়ে এসেছি।

তিনি বলেন, এরশাদের প্রতি অনুরক্ত নেতাকর্মীদের মধ্যে কোনো মতানৈক্য নেই। যারা পল্লিবন্ধুকে মুছে ফেলতে চায় তারা আলাদা থাকতে পারে। আমি কোনোভাবেই পার্টিকে ছোট করতে পারি না।

এ সময় জিএম কাদের ও মুজিবুল হক চুন্নুকে পদ থেকে সরানো হয়েছে, তাদের বাদ দেওয়া হয়নি বলেও মন্তব্য করেন জাতীয় পার্টির একাংশের এই চেয়ারম্যান।

রওশন বলেন, আগামী ৯ মার্চ পার্টির জাতীয় কাউন্সিলে যোগ্য নেতৃত্ব দায়িত্ব গ্রহণ করবে। জাপার মধ্যে কোনো বিভেদ নেই। সর্বস্তরের নেতাকর্মী ঐক্যবদ্ধ আছে এবং থাকবে।

সভায় জাতীয় মহিলা পার্টির যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন, জাপার রওশনপন্থি মহাসচিব কাজী মামুনুর রশীদ, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক সফিকুল ইসলাম সেন্টুসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন