English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

চুমু দিয়ে শুভশ্রীর বছর শুরু

- Advertisements -

নানা আয়োজনের মধ্য দিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে সারা বিশ্ব। নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনেক তারকাই নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেছেন। টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিও একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন।

এ ছবিতে দেখা যায়, মাঠ ভর্তি মানুষ। স্টেজে দাঁড়িয়ে শুভশ্রী-রাজ চক্রবর্তী। শুভশ্রীর পরনে মিনি স্কার্ট, টপ আর জ্যাকেট। অন্যদিকে জিন্সের প্যান্টের সঙ্গে ব্লেজার পরেছেন রাজ। মঞ্চে দাঁড়িয়ে পরস্পরকে জড়িয়ে ধরে গভীর চুম্বন এঁকেছেন তারা। স্বামীকে চুমু দিয়ে গত বছরের ন্যায় এবারো নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার’। তারপর থেকে ভক্তদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই নায়িকা। অনেকে আবার কটাক্ষ করেও মন্তব্য করছেন।

প্রায়ই স্বামী রাজের সঙ্গে তোলা রোমান্টিক ছবি নেটমাধ্যমে শেয়ার করেন শুভশ্রী। তাদের রোমান্স নজর কাড়ে নেটিজেনদের। যেকোনো অনুষ্ঠানে পারিবারের সঙ্গে বা ঘরোয়াভাবে কাটাতে দেখা যায় রাজ-শুভশ্রীকে।

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। তার বয়স এখন ২ বছর ১০ মাস। গত ৩০ নভেম্বর দ্বিতীয় সন্তানের মা হন শুভশ্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন