English

26 C
Dhaka
শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
- Advertisement -

জনগণের কল্যাণে কাজ করছে সরকার: বিমান প্রতিমন্ত্রী

- Advertisements -

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বলেছেন, জনগণের কল্যাণে কাজ করছে সরকার।জনগণের পয়সা জনগণের কল্যাণেই যাতে ব্যয় হয় তা নিশ্চিত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Advertisements

আজ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় সমাজসেবা কার্যালয় কর্তৃক ক্যান্সার, কিডনি ডিজিজ, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২২ জন রোগীর মাঝে জনপ্রতি ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকার চেক বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে একথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি আরো বলেন, আগে শুনতাম বিদেশে উন্নত দেশে বিভিন্ন ভাতা দেয়। আমাদের দেশে এই প্রক্রিয়া শুরু করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। যতদিন যাচ্ছে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতা ও ভাতার অংকের পরিমাণ বাড়ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দুঃস্থ মানুষদের কল্যাণে এই কাজ করছেন। মানুষের দুঃসময়ে এই যে পাশে দাঁড়ানো, সাহস দেওয়া এটা বড় একটা কাজ।

Advertisements

প্রতিমন্ত্রী বলেন, আজকে যারা সরকারি সহায়তার চেক পেয়েছেন তারা জানবেন আপনার দুঃখ ও কষ্টের কথা সরকার ভেবেছে। সরকার আপনার পাশে আছে। সময়ের সাথে সাথে এই ভাতার অংক হয়তো আরো বৃদ্ধি পাবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কথা ভাবেন। মানুষের সেবাই তাঁর মূল উদ্দেশ্য। আপনারা তাঁর জন্য দোয়া করবেন যেন আরো অনেক বেশি দিন তিনি দেশের মানুষের জন্য কাজ করতে পারেন, সেবা করতে পারেন।

মাধবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে অবস্থিত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বাংলাদেশ আওয়ামী লীগ মাধবপুর উপজেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন