English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

জাতীয় পার্টি আর আওয়ামী লীগের সঙ্গে নেই: জি এম কাদের

- Advertisements -

জাতীয় পার্টি (জাপা) আর আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সঙ্গে নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে আয়োজিত বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সম্মেলনে তিনি এ কথা জানান।

Advertisements

জি এম কাদের বলেন, ‘আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টি এখন জোটে নেই। কাজেই ভাঙা-গড়ার প্রশ্ন নেই।

যেদিন থেকে আমরা বিরোধী দল হিসেবে কাজ করছি, সেদিন থেকেই আমরা আর আওয়ামী লীগে নেই, জোটে নেই। ’

Advertisements

তিনি বলেন, ‘আমরা একসঙ্গে নির্বাচন করেছি। বন্ধুত্বপূর্ণভাবে কাজ করেছি। আমাদের একটা ভালো সম্পর্ক ছিল, এখনো কিছুটা আছে। দেশ ও জাতির স্বার্থে আওয়ামী লীগ যদি ভালো কাজ করে আমরা তাদের সঙ্গে থাকব। যেমন অতীতে ছিলাম। আর যদি আমরা তাদের ওপর আস্থা হারিয়ে ফেলি, যেমন জনগণ আস্থা হারিয়ে ফেলেছে। ভবিষ্যতে নাও থাকতে পারি। ’

তিনি আরো বলেন, দেশের অর্ধেক মানুষ দরিদ্র, নিত্যপণ্যের দাম বাড়ায় কঠিন পরিস্থিতির মুখোমুখি হচ্ছে তারা। মুদ্রাস্ফীতি বন্ধে সরকারের উদ্যোগ নেই, দেশের অর্থনীতি গভীর সংকটের দিকে। দেশের মেগাপ্রকল্প মানেই মেগাদুর্নীতি। প্রকল্প হাতে নিলেই টাকাপাচারের দরজা খুলে যায়।

জাতীয় পার্টি আওয়ামী লীগের জোটে নেই উল্লেখ করে জি এম কাদের বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার ক্ষমতায় এলে অর্থনৈতিক সমস্যার সমাধান হবে বলে মন্তব্য করেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন