English

21.4 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

জামিন পেলেন না মির্জা আব্বাস

- Advertisements -

রাজধানীর শাহজাহানপুর থানার নাশকতার মামলায় জামিন পাননি কারাগারে থাকা বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আজ বুধবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ বিলকিছ আক্তার শুনানি শেষে জামিন নামঞ্জুরের আদেশ দেন।

Advertisements

গত ৩১ অক্টোবর রাতে এ মামলায় রাজধানীর শাহজাহানপুরের বাসা থেকে গ্রেপ্তার হন মির্জা আব্বাস। পরের দিন ১ নভেম্বর সিএমএম আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে ৫ নভেম্বর তাকে কারাগারে পাঠানো হয়।

Advertisements

মামলার অভিযোগে বলা হয়, গত ২৮ অক্টোবর বিকেল ৩টা ৪০ মিনিটে নয়াপল্টনে সমাবেশ শেষে মির্জা আব্বাসের নেতৃত্বে ও নির্দেশনায় আসামিরা বেআইনিভাবে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে স্লোগান দেন। তারা জনমনে আতঙ্ক ও ভীতি সৃষ্টি করে শাহজাহানপুর এলাকায় নাশকতামূলক ও ধ্বংসাত্মক কার্যক্রম পরিচালনা এবং হত্যার জন্য ইটপাটকেল নিক্ষেপ করেন। ককটেল বিস্ফোরণ ও পুলিশের সরকারি কাজে বাধা দেন। এ সময় আসামিরা অস্ত্র ছিনিয়ে নিয়ে যান।

এই ঘটনায় গত ২৯ অক্টোবর শাহজাহানপুর থানার উপপরিদর্শক মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মির্জা আব্বাসকে প্রধান আসামি করে মামলাটি দায়ের করেন। মামলায় ৪৯ জনের নাম উল্লেখসহ ৭০০ থেকে ৮০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন