English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

জাহাঙ্গীরের মাকে বিরত রাখা আমাদের বিষয় না: ওবায়দুল কাদের

- Advertisements -

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাহাঙ্গীর আলম আওয়ামী লীগ করত। সে আওয়ামী লীগ লীগ থেকে মেয়র হয়েছে। তাকে বিরত রাখা নির্বাচন কমিশনের আচাররণেরও বিরুদ্ধে। তবে তার মা প্রকাশ্যে কখনও আওয়ামী লীগ করেছেন, এটা তো আমাদের জানা নেই। কাজেই তাকে বিরত রাখা আমাদের বিষয় নয়।

বুধবার (১০ মে) দুপুরে রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। তবে এ বিষয়ে দলীয় কোনো সিদ্ধান্তের আগে কিছু মন্তব্য করতে চান না বলেও জানিয়েছেন তিনি।  ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিক দল হিসেবে নির্বাচনে অংশগ্রহণ বিএনপির গণতান্ত্রিক অধিকার, সুযোগ নয়। আওয়ামী লীগ কেন তাদের অনুগ্রহ করবে? ডেকে আনবে। আওয়ামী লীগ তাদের কোন ফাঁদে ফেলছে না।

আওয়ামী লীগকে নির্বাচনী ইস্যুতে মির্জা ফখরুল বিশ্বাস করেন না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগকে তারা বিশ্বাস করছে না, কিন্তু কেন? নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হওয়ার কথা, সেভাবে হবে।সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত ও তত্ত্বাবধায়ক সরকার- বিএনপির এই তিন দাবি নিয়ে বিদেশিরা একটি কথাও বলেনি এবং কোন চাপ বা প্রস্তাব দেয়নি বলেও জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন