English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

জিএম কাদেরের সিদ্ধান্তে একমত রংপুরের জাপা

- Advertisements -

জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও জাতীয় সংসদের চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গাকে দলীয় সব পদ-পদবী থেকে অব্যাহতি দেওয়ার ঘটনায় ফের আলোচনায় এসেছে দলটি। বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে তাকে অব্যাহতি দেওয়ার পর জিএম কাদেরকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে রাঙ্গা যে কথা বলেছেন তার তীব্র সমালোচনা করেছে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি।

রাত সাড়ে ৮টার দিকে শহরের সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রাঙ্গা সাহেব পার্টির চেয়ারম্যানের বিরুদ্ধে যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন সেটি ঠিক করেননি।

Advertisements

সবার আগে দল বড়। দলের বিরুদ্ধে গিয়ে কেউ কোনো দিন সুফল ভোগ করতে পারেনি।
পার্টির চেয়ারম্যান জিএম কাদের রংপুরে আসলে প্রয়োজনে দলের নেতাকর্মীরা তাকে সাপোর্ট দেবেন।

মেয়র বলেন, দলের ভেতরে থেকে দলের বিরুদ্ধে কথা বলা যাবে না। দলের স্বার্থে চেয়ারম্যান যে সিদ্ধান্ত নিয়েছেন সেটাতে আমরা একমত।

Advertisements

রংপুরে জিএম কাদেরের কুশপুতুল দাহের গুঞ্জন বিষয়ে মেয়র হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, যদি চেয়ারম্যানের কুশপুতুল দাহ করা হয় তাহলে রাঙ্গা সাহেবেরও রংপুরে কুশপুতুল দাহ করা হবে। পার্টির স্বার্থে রাঙ্গাকে উত্তেজিত না হয়ে শান্ত থাকার আহ্বান তিনি।

এ সময় রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আদুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসীরসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেলে প্রেসিডিয়াম সদস্যসহ জাতীয় পার্টির (জাপা) সব পদ থেকে মশিউর রহমান রাঙ্গাকে অব্যাহতি দেওয়া হয়েছে। জাতীয় পার্টির যুগ্ম-দপ্তর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন