English

32 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

তীব্র গরমে বিএনপির সমাবেশ পেছানোর সিদ্ধান্ত

- Advertisements -
Advertisements

তীব্র গরমের কারণে রাজধানীতে বিএনপির পূর্বঘোষিত সমাবেশ পেছানো হচ্ছে। সোমবার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু এ তথ্য জানিয়েছেন। তবে কবে এ সমাবেশ হয়ে সে বিষয়ে দলটির পক্ষ থেকে কোনো তথ্য জানানো হয়নি।

Advertisements

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দপ্তর সম্পাদক জানান, গরমে সতর্কতামূলক ‘হিট অ্যালার্টের’ সময় বাড়ানোর কারণে সমাবেশ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই ইস্যুতে সোমবার বিকেল ৫টায় নয়াপল্টনে বৈঠক হবে। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বৈঠকে সভাপতিত্ব করবেন। বৈঠকেই সমাবেশের পরবর্তী তারিখ নির্ধারণ করা হবে।

বিএনপির একটি সূত্র জানিয়েছে, আগামী পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে নয়াপল্টনে র‍্যালি ও সমাবেশ করবে বিএনপি। এরপর সুবিধমতো একটি দিন ঠিক করা হবে সমাবেশের জন্য।

উল্লেখ্য, আগামী ২৬ এপ্রিল শুক্রবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের ঘোষণা দিয়েছিল বিএনপি। গত ২০ এপ্রিল এ বিষয়ে ডিএমপি কমিশনারকে অবহিত করে চিঠি দেয় দলটি। এরই মধ্যে বিএনপির ২৬ এপ্রিলের সমাবেশের ঘোষণায় রাজনৈতিক অঙ্গনেও উত্তাপ ছড়ায়।
বিএনপির এই ঘোষণার পর একই দিন রাজধানীতে সমাবেশের ডাক দেয় আওয়ামী লীগও। তবে তীব্র গরমের কারণে গত ১৯ এপ্রিল সারা দেশে ৩ দিনের জন্য সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করে আবহাওয়া অফিস, যা আজ আরও তিন দিন বাড়ানো হয়।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন