English

29 C
Dhaka
বুধবার, জুলাই ২৪, ২০২৪
- Advertisement -

দেশের জন্য যারা রাজনীতি করে তারা বঙ্গবন্ধুকে ভালবাসে: নাজমুল হাসান পাপন

- Advertisements -

মো. আলাল উদ্দিন, ভৈরব প্রতিনিধি: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেছেন ‘দেশের জন্য যারা রাজনীতি করে, তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালবাসে।’ আর ‘যারা দেশের স্বাধীনতাকে অস্বীকার করে, তারাই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে।’ দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ভৈরবে আওয়ামী লীগের ডাকা সমাবেশে তিনি এসব কথা বলেন।

Advertisements

আজ মঙ্গলবার বিকেলে শহরের কমলপুর নিউ টাউন মোড়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যেগে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের সহধর্মীনি রোকসানা হাসান। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এর আগে পৌরসভার ১২টি ওয়ার্ডসহ উপজেলার ৭টি ইউনিয়ন থেকে দলীয় সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যানদের নেতৃত্বে বৈঠা হাতে খন্ড খন্ড মিছিল আর শ্লোগানে দলীয় নেতাকর্মীরা সমাবেশে যোগ দেয়।

এছাড়াও উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের নেত্রীরাও মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়। ফলে বিকেলে সাড়ে চারটা থেকে সাড়ে পাচঁটা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়ক এবং ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে আটকা পড়ে শত শত যাত্রীবাহি বাস ও পণ্যবাহী ট্রাক। ফলে দূর্ভোগে পড়ে যাত্রী ও চালকরা। অন্যদিকে মিছিল নিয়ে সমাবেশে যোগ দেবার সময় অন্তত শতাধিক নেতাকর্মীর মোবাইল চুরির ঘটনা ঘটেছে।

Advertisements

এ ব্যপারে ভৈরব থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. শাহ আলম মোল্লা জানান, বিষয়টি তিনি শুনেনি। তবে, মোবাইল চুরির ঘটনায় লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর সড়কে যান চলাচল বন্ধ হওয়া প্রসঙ্গে পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ জানান, সমাবেশে পৌরসভাসহ উপজেলার ৭টি ইউনিয়নের হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতির কারণে মহাসড়কে অল্প সময়ের জন্য যান চলাচল বিঘ্নিত হয়। পরে নেতাকর্মীদের সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়। এতে তেমন কোন ভোগান্তির সৃষ্টি হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন