English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

দেশের মানুষ এখন নিজেকে অনিরাপদ ভাবছে: গোলাম মোহাম্মদ কাদের

- Advertisements -

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে রাজনীতি করছি। দুর্নীতি, দুঃশাসন, টেন্ডারবাজী ও দলবাজীর বিরুদ্ধে আমাদের রাজনীতি। আমরা বৈষম্য মুক্ত কল্যাণরাষ্ট্র গড়তে চাই। দেশের মানুষ এখন নিজেকে অনিরাপদ ভাবছে। আমরা সুশাসন, আইনের শাসন ও ন্যায় বিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চাই। এসএটিভি, এসএ পরিবহন ও এসএ গ্রুপ অব কোম্পানিজ এর ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালাহ্ উদ্দিন আহমেদ আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর কার্যালয়ে পার্টির চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানাতে এলে জাতীয় পার্টি চেয়ারম্যান তাকে স্বাগত জানিয়ে বক্তৃতা করেন।

Advertisements

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, জাতীয় পার্টি নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে চলছে। দেশের মানুষ এখন জাতীয় পার্টির ওপর আস্থা রাখে। আমরা নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। এসএটিভি’র ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালাহ্ উদ্দিন আহমেদকে আন্তরিক শুভেচ্ছা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

Advertisements

এসময় এসএটিভি, এসএ পরিবহন ও এসএ গ্রুপ অব কোম্পানিজ এর ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সালাহউদ্দিন আহমেদ বলেন, আশির দশক থেকে আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণীত হয়ে রাজনীতি করছি। আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর অনুসারী হিসেবে জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাবো। জাতীয় পার্টির রাজনীতি সুস্পষ্ট এবং কল্যাণময়। দেশের মানুষ এখনো পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর কথা মনে রেখেছেন। তাই আগামী দিনে জাতীয় পার্টি অত্যান্ত সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, সেনবাগ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মঞ্জুর প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন