English

20 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

দেশ একটা ধ্বংসের কিনারায় পৌঁছে গেছে: ড. মোশাররফ

- Advertisements -

সরকার হটানোর আন্দোলনে বিরোধী রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

Advertisements

বৃহস্পতিবার বিকালে মালিবাগে স্কাই সিটি গ্র্যান্ড হোটেলে গণঅধিকার পরিষদ আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ আহ্বান জানান।

ড. মোশাররফ বলেন, বাংলাদেশ একটা ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশ একটা ধ্বংসের কিনারায় পৌঁছে গেছে। কারা এটা করেছে? আজকে যারা গায়ের জোরে ক্ষমতায় আছে তারা। এখন সকলে ঐক্যমত পোষণ করেছে, এই দেশের জনগণ এই স্বৈরাচারী, ফ্যাসিস্ট সরকারকে আর দেখতে চায় না। এখানে আমরা যারা রাজনৈতিক দল এই সরকারকে পছন্দ করি না, এই দেশের মানুষ পছন্দ করে না, আমাদের দায়িত্ব এই দেশের মানুষকে এই সরকারের হাত থেকে রক্ষা করা। জনগণের ঐক্য ছাড়া, সকল রাজনৈতিক বিরোধী দলের ঐক্য ছাড়া এই সরকারকে হটানো সম্ভব হবে না। সেই লক্ষ্যে আসুন আমরা কাজ করি।

Advertisements

তিনি বলেন, আমি শুধু বলতে চাই, কোনো স্বৈরাচারী সরকার আপসে ক্ষমতা ছেড়ে যায় না। তাই স্বৈরতন্ত্রকে অতীতে যেভাবে তৎকালীন পাকিস্তান ও বাংলাদেশে আমরা ছাত্র গণঅভ্যুত্থানের মাধ্যমে হটাতে পেরেছি, ঠিক একইভাবে আজকে শেখ হাসিনার স্বৈরাচার ফ্যাসিস্ট সরকারকে হটাতে হবে। এটাই জনগণের প্রত্যাশা।

গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব নুরুল হক নুরের সঞ্চালনায় ইফতার অনুষ্ঠানে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন