English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
- Advertisement -

ধনী দেশের তুলনায় বাংলাদেশ স্বস্তিতে আছে: শিক্ষামন্ত্রী

- Advertisements -

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিশ্ব এখন বিরাট অর্থনৈতিক চাপের মধ্য দিয়ে যাচ্ছে। সেই ধাক্কা বাংলাদেশেও লেগেছে। কিন্তু তারপরেও অনেক ধনী দেশের তুলনায় বাংলাদেশ স্বস্তিতে আছে।

Advertisements

শুক্রবার বিকেলে চাঁদপুর মুক্ত দিবস উপলক্ষে চাঁদপুর স্টেডিয়ামে ৩২তম বিজয় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা তরুণদের উদ্দেশ্যে ঘোষণা দিয়েছিলেন ২০২১ সালে বাংলাদেশ হবে মধ্যম আয়ের এবং ডিজিটাল বাংলাদেশ । আরো বলেন- ২০৪১ এর মধ্যে হবে স্মার্ট বাংলাদেশ এবং এই স্মার্ট বাংলাদেশ গড়বার কারিগর তরুণ প্রজন্ম। যারা প্রাথমিকে পড়ছে, মাধ্যমিকে পড়ছে সেসব শিক্ষার্থীরা। কাজেই তাদেরকে ২০৪১ সালের মধ্যে উপযোগী করে গড়ে তুলবার জন্য বঙ্গবন্ধু কন্যার সরকার নিরলসভাবে কাজ করে চলেছে।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু, জেলা পরিষদ চেয়ারম্যান ওছমান গনি পাটোয়ারী, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ৮ ডিসেম্বর চাঁদপুর মুক্ত দিবস। সে উপলক্ষে বিজয় মেলার শুভ উদ্বোধন করা হয়ছে। যা শেষ হবে ২০২৪ সালের ১০ জানুয়ারি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন