English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

নাট-বল্টু খুলে ষড়যন্ত্র করছে বিএনপি: ওবায়দুল কাদের

- Advertisements -

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নেতা-কর্মীদের দিয়ে বিএনপি পদ্মা সেতুর নাট-বল্টু খুলে দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। গতকাল এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।

Advertisements

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ‘বিরোধী দল দমনে আরও হিংস্র রূপে সরকার’ এমন বিবৃতিকে উদ্দেশ্যপ্রণোদিত ও দুরভিসন্ধিমূলক উল্লেখ করে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ওবায়দুল কাদের পাল্টা এ বিবৃতি দেন।

বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুলের ওই বিবৃতি বিএনপির দৈনন্দিন মিথ্যাচারের অপরাজনীতির অংশ ছাড়া আর কিছু নয়। তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে আজ বাংলাদেশে এক নতুন উদ্দীপনার সৃষ্টি হয়েছে। বাঙালি জাতির এ গণজাগরণে হতাশ হয়ে দিশাহারা বিএনপি আজ তাদের হতাশা-ব্যর্থতা ঢাকতে সরকারের বিরুদ্ধে কাল্পনিক নির্যাতন-নিপীড়নের অভিযোগ তুলছে। অন্যদিকে নেতা-কর্মীদের দিয়ে পদ্মা সেতুর নাট-বোল্টু খুলে দেশের উন্নয়নের বিরুদ্ধে হীন ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে বিএনপি।

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, বিএনপি দেশের সংবিধান, সুশাসন ও মানবাধিকারকে বারবার হত্যা করেছে। তাদের রাজনীতি এখনো মানুষ খুনের রাজনীতি। বিএনপির শীর্ষ নেতাদের উপস্থিতিতে ছাত্রদল-যুবদল নেতারা তাদের রাজনৈতিক সমাবেশে স্লোগান দেয় ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’। প্রকাশ্যে এ ধরনের খুনের হুমকি দেওয়ার পরও এবং ঔদ্ধত্যপূর্ণ ও ফৌজদারি অপরাধমূলক কর্মকাণ্ড করার পরও বিএনপি নেতাদের দমনে হিংস্র আচরণ তো দূরের কথা, সরকারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে কোনোরকম আইনি পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

Advertisements

বিবৃতিতে ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেন, মিথ্যাচার-গুজব, বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্য প্রদান করবেন না। পদ্মা সেতু নিয়ে দেশবিরোধী ষড়যন্ত্রে উসকানি দেবেন না। বাংলাদেশ আজ বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে সব ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবে।

আরেক বিবৃতিতে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন