English

30 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

‘নারী নির্যাতনসহ যে কোন অপরাধে কঠোর অবস্থানে সরকার’

- Advertisements -
Advertisements
Advertisements

সরকার নারী নির্যাতনসহ যে কোন অপরাধে কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আজ সকালে বিআরটিসির সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন কালে একথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।
বিএনপির আন্দোলনের ওপর জনগণের কোন আস্থা নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মানুষের সাড়া না পেয়ে বিএনপি বার বার ব্যর্থ চেষ্টা করছে, তারা একবার কোটা সংস্কার আন্দোলন, আবার শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে এখন ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী আন্দোলনের উপর ভর করেছে।
তিনি বলেন, বিএনপি বিগত ১১ বছর ধারাবাহিকভাবে আন্দোলনে ব্যর্থতার পরিচয় দিয়ে আসছে, তাদের নেতারা আন্দোলনের ডাক দিয়ে শীততাপ নিয়ন্ত্রিত কক্ষে বসে পুলিশের গতিবিধির খবর নেন।
ওবায়দুল কাদের বলেন, জণগণের সম্পৃক্ততা যদি কোন আন্দোলনে না থাকে তাহলে সে আন্দোলন ব্যর্থ হতে বাধ্য। শান্তি—পূর্ণ ও গণতান্ত্রিক আন্দোলনে সরকার কোন প্রকার বাধা দিবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কিন্তু আন্দোলনের নামে পরিস্থিতি নষ্ট করতে চাইলে, সহিংসতা ছড়ালে জণগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।
পদ্মাসেতুর ৩২তম স্প্যান আজ সকালে বসানো হয়েছে, এই সেতু এখন ৪ হাজার ৮শ মিটার দৃশ্যমান হয়েছে। বিআরটিসি সদর দপ্তরে এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এহছানে এলাহিসহ অন্যান্য কর্মকর্তাগণ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন