English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে: গোলাম মোহাম্মদ কাদের

- Advertisements -
Advertisements

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এর ওপর পৈশাচিক হামলার তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক বিবৃতিতে হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, হামলাকারীরা শফিকুল ইসলাম এর একটি পা বিচ্ছিন্ন করে ফেলেছে। এই হামলা বর্বর যুগের পৈশাচিকতাকেও হার মানিয়েছে। তিনি বলেন, গেলো ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম জাতীয় পার্টি মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করেছেন। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে না পেরে সরকার সমর্থক একটি সন্ত্রাসী বাহিনী ক্ষিপ্ত হয়ে শফিকুল ইসলামকে হত্যার ষড়যন্ত্র করেছিল। তিনি বলেন, স্থানীয় একাধিক সূত্র জানিয়েছেন- শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যেই হামলা করেছে সন্ত্রাসী বাহিনী। দেশের মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে। তাই হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

Advertisements

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম এর ওপর পৈশাচিক হামলার আরো নিন্দা জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

‘অবুঝ মন আমার’ ছবিতে তাসনিয়া

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন