English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

পদত্যাগপত্র জমা দিলেন এমপি হারুন

- Advertisements -

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদ পদত্যাগপত্র জমা দিয়েছেন। এর মধ্য দিয়ে বিএনপির সকল সংসদ সদস্যের পদত্যাগ নিশ্চিত হলো।

Advertisements

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সংসদ ভবনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি। এ সময় সদ্য পদত্যাগ করা সাবেক সংসদ সদস্য মোশাররফ হোসেন ও জিএম সিরাজ তার সঙ্গে ছিলেন।

পদত্যাগপত্র জমা দিয়ে হারুনুর রশীদ বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং সরকারের বিরুদ্ধে চলমান আন্দোলনকে আরও বেগবান করতে পদত্যাগ করেছি।

এর আগে গত মঙ্গলবার রাতে হারুনুর রশীদ অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফিরেছেন। দেশে ফিরে বৃহস্পতিবার সকালে সশরীরে স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি।

Advertisements

প্রসঙ্গত, নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবিতে আন্দোলনে থাকা বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশ থেকে সাত সংসদ সদস্য পদত্যাগের ঘোষণা দেন। এর পরদিনই (১১ ডিসেম্বর) স্পিকারের কাছে তারা পদত্যাগপত্র জমা দেন। ওই দিন রাতে সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। এরই মধ্যে এসব আসনে উপনির্বাচনের তপশিলও ঘোষণা করা হয়েছে।

এসময় হারুনুর রশীদ দেশের বাইরে থাকায় তার পদত্যাগপত্রের স্বাক্ষর স্ক্যান করা ছিল। তাই স্পিকার তার পদত্যাগপত্র গ্রহণ করতে অস্বীকৃতি জানান এবং তাকে আবারও পদত্যাগপত্র দিতে হবে বলে জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন