English

31 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি সংবিধান পরিপন্থি: রিজভী

- Advertisements -

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পুলিশ অ্যাসোসিয়েশন যে বিবৃতি দিয়েছে তা সংবিধান পরিপন্থি। একজন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির খবর প্রকাশিত হওয়া মানে গোটা ডিপার্টমেন্টের বিরুদ্ধে সংবাদ প্রকাশ নয়। বিবৃতি দেওয়ায় প্রমাণিত হয়েছে আরও অনেক কর্মকর্তা দুর্নীতিতে জড়িত। তাদের দুর্নীতির খবর চাপা দিতে এ বিবৃতি দেওয়া হয়েছে।

Advertisements

সোমবার বিকালে স্কাউট ভবনে শিক্ষক কর্মচারী ঐক্যজোট আয়োজিত দোয়া মাহফিলে এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এসময় রিজভী বলেন, পুলিশের সাবেক আইজিপি বেনজীর ও সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ এর দুর্নীতির কাহিনী বেরিয়ে আসছে। তাদেরসহ আওয়ামী লীগ নেতাদের দুর্নীতির কেচ্ছা কাহিনী সবার সামনে বেরিয়ে আসছে। দেশের জন্য লাখ লাখ গণতন্ত্রকামী মানুষ জীবন দিয়েছেন নির্যাতিত হয়েছেন বেনজীরদের জন্য, আসাদুজ্জামানদের জন্য, আওয়ামী লীগের এমপিদের জন্য। আওয়ামী লীগের ছেলে-মেয়েদের কারও কারও বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের খবর পাওয়া যায়।

Advertisements

রুহুল কবির রিজভী বলেন, এক রাজস্ব কর্মকর্তার ছেলে ১৫ লাখ টাকা দিয়ে ছাগল কিনছে। যত গুরুত্বপূর্ণ পদ দরকার তিনি পেয়েছেন এবং তিনি সেগুলো ব্যবহার করছেন। তার স্ত্রীর নামে বিশাল ডুপ্লেক্স বাড়ি এক জেলায়। আরেক জেলায় আরেক স্ত্রীর নামে অনেক সম্পত্তি করেছেন। কার নামে কত সম্পত্তি রাখবেন এই লোক তারা খুঁজে পাচ্ছেন না। এসব করার পরে আর কোথায় রাখবে সেগুলো এখন বেরিয়ে আসছে বিভিন্ন জায়গা থেকে। এই যে আজকে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর দুর্নীতির কাহিনী ভয়াবহ আরব্য উপন্যাসের মতো বেরিয়ে আসছে। যেখানে সাধারণ মানুষ জীবন চালাতে হিমশিম খাচ্ছে সেখানে দুর্নীতিবাজদের ছেলে-মেয়েরা রাজকীয় জীবনযাপন করছে।

অধ্যক্ষ সেলিম ভুইঁয়ার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, শিক্ষক নেতা জাকির হোসেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সদস্য ওমর ফারুক শাফিন, সালাউদ্দিন শিশির, কৃষক দলের যুগ্ম সম্পাদক কৃষিবিদ মেহেদী হাসান পলাশ, বিএনপি নেতা বেলাল উদ্দিন সরকার তুহিন, মাওলানা দেলোয়ার হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন