English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে: হানিফ

- Advertisements -
Advertisements
Advertisements

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগের মূল শক্তি ক্ষমতা নয়, জনগণ। আওয়ামী লীগের মাধ্যমেই দেশে পরিবর্তন এসেছে। দরিদ্র থেকে দেশ এখন উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে। দেশের সকল উন্নয়নে আওয়ামী লীগ জড়িত।

কিন্তু বিএনপির এটি সহ্য হচ্ছে না। তারা প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে উসকানিমূলক বক্তব্য দিচ্ছে। উন্নয়ন বিরোধী বক্তব্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করতে চাচ্ছে। এসব নিয়ে বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।
মঙ্গলবার (৩১ মে) দুপুরে ২০ বছর পর লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রায়পুর মার্চ্চেন্টস একাডেমি মাঠে এ আয়োজন করা হয়।
হানিফ আরো বলেন, দেশ এখন উন্নয়ন রোল মডেলে পরিণত হচ্ছে। কিন্তু এ উন্নয়ন বাধাগ্রস্ত করতে একাত্তরের প্রেতাত্মারা মাথা চাড়া দিয়ে উঠেছে। জনগণকে সঙ্গে নিয়ে এ প্রেতাত্মাদের প্রতিহত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, আওয়ামী লীগ নেতা এম আলাউদ্দিন, সফিকুল ইসলাম, এম এ মমিন পাটওয়ারী, শামছুল ইসলাম পাটওয়ারী, রাসেল মাহমুদ মান্না ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন