English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

বিএনপির জন্য ঘোড়াও ডিম পাড়বে না: শামীম ওসমান

- Advertisements -
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, কয়দিন আগে বিএনপি এমন একটা অবস্থা সৃষ্টি করল যেন ক্ষমতায় চলে আসছে। ১০ তারিখে হেন হবে, তেন হবে। আমি বলেছিলাম ঘোড়ার ডিমটা হবে। এখনও বলছি ঘোড়ার ডিম না কোনো ডিমই হবে না ওদের। ঘোড়াও ডিম পাড়বে না ওদের জন্য। ওদের দিন শেষ। আম্মা গ্রুপ, ভাইয়া গ্রুপ হয়ে অনেক ভাগ হয়ে গেছে।

আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে আওয়ামী লীগপন্থী আইনজীবীদের প্রচারণা শেষে তিনি এ মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, বিএনপির সাথে অন্তত গণতন্ত্র তততন্ত্র চর্চা করার মানসিকতা নাই। বিএনপির ভাই যারা আছেন তারা মনে রাখবেন ২০০১ থেকে ২০০৭ পর্যন্ত আপনারা কি করেছেন। এমন অত্যাচার করা হয়েছিল লাশ কবরস্থানে নিতে দেয়নি। লাশের ওপর গুলি করেছিল। আমাদের বাড়িঘরে হামলা করা হয়েছিল। ৩০০ গরুর দুধের বান কেটে দেওয়া হয়েছিল। শুধু সিদ্ধিরগঞ্জ এলাকায় এক খুনির নির্দেশে আমাদের ৯ জন নেতাকে হত্যা করা হয়েছিল। ৪৯ জন লোককে আমাদের হাত দিয়ে দাফন করতে হয়েছে তাদের ক্ষমতার আমলে। এরা তারা।

তিনি আরো বলেন, যারা বিএনপি করছেন অনেক বড় বড় কথা, অনেক বড় বড় উচ্চারণ আপনারা করছেন। আপনাদের উদ্দেশ্য বলতে চাই শান্ত থাকুন। নারায়ণগঞ্জে পরিবেশ শান্ত থাকতে দেন। আমরা সবাইকে ক্ষমা করে দিয়েছি। আমাদের বহু বহু নেতা-কর্মীকে হত্যা করা হয়েছিল। এগুলো যদি একবার মাথায় মনে পড়ে যায় তাহলে কিন্তু আপনাদের জন্য নারায়ণগঞ্জে বসবাস করা কঠিন হয়ে পড়বে।

শামীম ওসমান বলেন, বিশ্বাসঘাতক এবং ষড়যন্ত্রকারী এরা একহয়ে জাতির পিতার কন্যাকে হত্যা করার চেষ্টা করছে। বাংলাদেশকে পেছন দিকে নিয়ে যাওয়ার জন্য। আগে সারা বাংলাদেশে হাজার বছরে একজন বঙ্গবন্ধু শেখ মুজিব জন্ম নিয়েছিল বাংলাদেশ স্বাধীন হয়েছে। আর শত বছরে একটা খন্দকার মোশতাক সৃষ্টি হতো। আর এখন বাংলাদেশের জেলায় খন্দকার মোশতাক সৃষ্টি হয়। নারায়ণগঞ্জেও খন্দকার মোশতাকের অভাব নেই। ওরা ভয়ঙ্কর।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, সিনিয়র অ্যাডভোকেট মাসুদ উর রউফ, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের সভাপতি পদপ্রার্থী অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মোহসীন মিয়াসহ বিভিন্ন পর্যায়ের আইনজীবীরা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন