English

23 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

বিএনপির সঙ্গে জোটে যাওয়ার বিষয় পরিষ্কার করলেন রওশন

- Advertisements -

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির সঙ্গে জাতীয় পার্টির জোট গঠনের বিষয়ে বেশ কিছু ধরে রাজনৈতিক অঙ্গনে গুঞ্জন চলছে। জাপার পক্ষ থেকেও বিষয়টি নিয়ে পরিষ্কার কোনো বার্তা আসেনি। যদিও জাপার চেয়ারম্যান জি এম কাদের সম্প্রতি বলেছিলেন, আগামী দিনের পরিস্থিতি দেখে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। এতদিন বিষয়টি ঝুলে থাকলেও জাপা প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ থাইল্যান্ড থেকে দেশে ফিরে পরিষ্কার বার্তা দিয়েছেন।

Advertisements

রোববার (২৭ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে রওশন বলেন, জনগণ উন্নতি ও শান্তি জন্য পরিবর্তন চায়। জাতীয় পার্টিই দিতে পারে সেই শান্তি। অবশ্যই তা বিএনপি নয়। বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না।

তিনি বলেন, বিএনপির আমলে জাপা খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে। হুসেইন মুহম্মদ এরশাদ এবং আমিসহ দলের বহু নেতাকর্মী জেল খেটতে হয়েছে। তখন আমাদেরকে জনসভাও করতে দেওয়া হয়নি। সেই দিনগুলো কী ভুলে যাব?

Advertisements

রওশন বলেন, জাপাকে বিভক্ত করার প্রশ্নই ওঠে না। বরং জাপা থেকে যারা চলে গেছেন এবং নিষ্ক্রিয় হয়ে গেছেন, তাদের ফিরে আসার আহ্বান জানিয়েছি।

তিনি বলেন, ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত জাপার কঠিন ও প্রতিকূল সময়ে যারা আমাদের সঙ্গে ছিলেন, তাদেরকে আমাদের অবশ্যই যথাযথ স্বীকৃতি দিতে হবে।

তিনি আরও বলেন, চিকিৎসা শেষে আমি দেশে ফিরে এসেছি। আমি পার্টির সব এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং অন্যান্যদের সঙ্গে বসবো। যেকোনো বিভ্রান্তি ও ভুল বোঝাবুঝি দূর করে ঐক্যবদ্ধভাবে শিগগির রাজনৈতিক কর্মসূচিতে ফিরতে পারবো, ইনশাআল্লাহ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন