English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

বিশ্ব শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ প্রতিষ্ঠায় বাংলাদেশি শান্তিরক্ষীদের সাফল্য অব্যাহত থাকবে: গোলাম মোহাম্মদ কাদের

- Advertisements -
Advertisements

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে কর্মরত বাংলাদেশী শান্তিরক্ষী সদস্যদের অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক অভিনন্দন বার্তায় শান্তিরক্ষা মিশনে নিয়োজিত বিশ্বের সকাল সদস্যদের অভিনন্দন জানান। পাশাপাশি বিভিন্ন দেশে শান্তিরক্ষায় নিয়োজিত থেকে যারা জীবন দিয়েছেন বিনম্র শ্রদ্ধায় তাদের আত্মার শান্তি কামনা করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উপলক্ষে এক বাণীতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৮ সালে এক দূরদর্শী সিদ্ধান্তে জাতিসংঘ মিশনে শান্তিরক্ষী প্রেরণ করেন। দেশের তৎকালীন সকল বিরোধী দল জাতিসংঘে শান্তিরক্ষী পাঠানোর বিরোধিতা করে হরতাল পালন করে। এসময় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বিশ্বে শান্তি প্রতিষ্ঠা ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সকল বাধা উপেক্ষা করে জাতিসংঘে সৈন্য প্রেরণ করেন।

Advertisements

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, শান্তি রক্ষা মিশনে বাংলাদেশের সদস্যারা পেশাদারিত্বের পাশাপাশি অর্পিত দায়িত্ব পালনে একনিষ্ঠতা, শৃঙ্খলা, দক্ষতা ও মানবিক আচরণে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। তিনি আশা প্রকাশ করে বলেন, বিশ্ব শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ প্রতিষ্ঠায় বাংলাদেশি শান্তিরক্ষীদের সাফল্য অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন