English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে আসাটা স্বাভাবিক: জাহাঙ্গীর কবির নানক

- Advertisements -

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, মুজিবশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আশাকে কেন্দ্র করে হেফাজতের কর্মীরা হাটহাজারী থানায় হামলা ও ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগ অফিসে আগুন দিয়ে যে তাণ্ডব চালিয়েছে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। আমাদের স্বাধীনতার সময় ভারত বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা করেছে। ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে আসতেই পারেন। এটা স্বাভাবিক। এতে কাদের গায়ে জ্বলে আমরা বুঝেছি।

Advertisements

আজ মৌলভীবাজার জেলা পরিষদের আয়োজনে মুজিবশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

Advertisements

তিনি বলেন, আওয়ামী লীগের মফস্বলে পরীক্ষিত নেতাদের অগ্রাধিকার দিয়ে দলকে পুনর্গঠিত করার আহ্বান জানান। কোনো পরিস্থিতির জন্য আমরা চিন্তিত নয়। মোকাবেলা করতে সর্বদা প্রস্তুত।

জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মৌলভীবাজা-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার জাকারিয়া, পৌর মেয়র ফজলুর রহমান ও সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন