English

27 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

মই বেয়ে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণকাজ দেখলেন আইনমন্ত্রী

- Advertisements -

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার রাজাপুর আশ্রয়ণ প্রকল্পের নির্মাণকাজ পরিদর্শন করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। শুক্রবার সকালে পরিদর্শনে গিয়ে মন্ত্রী মই বেয়ে উঠে আশ্রয়ণ প্রকল্পের ঘরের দেয়ালের ঢালাইয়ের মান খতিয়ে দেখেন।

সম্প্রতি আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে অনিয়মকে কেন্দ্র করে আখাউড়ার ইউএনও এবং এসিল্যান্ডকে বদলি করা হয়েছে। এ ঘটনায় আর কেউ জড়িত আছে কি না এবং কারও বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, প্রকল্পের অনিয়মে যাদের জড়িত দেখা গেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

Advertisements

আরও যদি কেউ জড়িত থাকে অথবা বাংলাদেশের যেকোনো জায়গায় এই আশ্রয়ণ প্রকল্প নিয়ে কেউ যদি দুর্নীতি করে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

‘পদ্মা সেতু থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে’, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের জবাবে তিনি বলেন, বিএনপি মিথ্যা কথা বলতে এবং সন্ত্রাস করতে অভ্যস্ত। বাংলাদেশের কিছু ভালো হোক এটা তারা চায় না। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার জনগণের অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু বানাতে পেরেছে, সেটা উনাদের সহ্য হচ্ছে না। সেজন্য হিংসায় তারা অপপ্রচার করছে।

Advertisements

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারোয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী ও কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূইয়া।

আরও উপস্থিত ছিলেন কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী, আখাউড়া উত্তর ইউপির চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, দক্ষিণ ইউপির চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, মোগড়া ইউপির চেয়ারম্যান এম এ মতিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন শেষে সম্প্রতি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে মতবিনিময় করেন আইনমন্ত্রী। এর আগে, সকাল সোয়া দশটায় ঢাকা থেকে মহানগর প্রভাতী ট্রেনে তিনি আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে এসে পৌঁছান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন