English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

মধ্যরাতে শেষ হচ্ছে নাসিক নির্বাচনের প্রচার-প্রচারণা

- Advertisements -

আজ শুক্রবার (১৪ জানুয়ারি) মধ্যরাতে শেষ হচ্ছে  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সকল প্রকার প্রচার-প্রচারণা। নির্বাচনের আর মাত্র এক দিন বাকি। এখন চলছে ভোট নিয়ে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা।

Advertisements

নির্বাচনে মেয়র পদে জয়-পরাজয়ে নিয়ামক কারা হবেন, তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। প্রার্থীর যোগ্যতা-অযোগ্যতা নাকি দলীয় প্রতীক, নারী নাকি নতুন ভোটার—কারা নির্ধারণ করবেন নগরপিতা-নগর জুড়ে এমনই আলোচনাই সবার মধ্যে।

জয়ের জন্য প্রতিনিয়ত নিজেদের মতো করে কৌশল নিয়ে এগোচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ভোটারদের মন জয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

Advertisements

এক প্রশ্নের জবাবে আইভী বলেন, সরকারদলীয় প্রার্থী হিসেবে কখনো কোনো বাড়তি সুবিধা পাইনি। বাড়তি সুবিধা নিতে আমি পছন্দও করি না। জনস্রোত যখন আমার আছে, আমি কেন বাড়তি সুবিধা নিতে যাব। আমি তো জনবিচ্ছিন্ন কেউ না।

অন্যদিকে তৈমূর বলেন, আমার দলের নেতা-কর্মীরা তো নৌকায় ভোট দেবে না। নৌকার পক্ষে কাজ করছে না বলে সরকারি দলের নেতা-কর্মীদের কমিটিও ভেঙে দেওয়া হচ্ছে। তিনি বলেন, জনগণ ভীত না। আমার নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন