English

16 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

মহিষের আক্রমণের শিকার, অলৌকিকভাবে বেঁচে গেলেন সাবেক এমপি বদি

- Advertisements -

মহিষের লড়াই দেখতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছেন দেশের আলোচিত ব্যক্তি উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস‍্য (এমপি) আবদুর রহমান বদি। এ ঘটনায় তিনি সামান্য আহত হলেও বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন।

Advertisements

রোববার (২৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে টেকনাফ সমুদ্র সৈকত এলাকায় এ ঘটনা ঘটে।

এ দিন বিকেলে সমুদ্র সৈকত এলাকায় দুই মহিষের লড়াইয়ের আয়োজন করা হয়। সেখানে অন্য সবার মতো আগ্রহ নিয়ে লড়াই দেখছিলেন সাবেক এই সংসদ সদস্য। খেলা দেখার সময় হঠাৎ মহিষ দুটি ছুটে আসে বদির দিকে এবং কিছু বুঝে ওঠার আগেই তার গায়ের ওপর উঠে যায়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে দ্রুত সেখান থেকে তুলে নিরাপদ স্থানে নিয়ে যান।

Advertisements

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাটি অনেক বিপজ্জনক ছিল। তিনি যে মহিষের নিচে পড়েছিলেন, তাতে পিষ্ট হয়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা ছিল। তবে তিনি অলৌকিকভাবে বেঁচে গেছেন।

এ বিষয়ে কথা বলতে একাধিকবার উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ আবদুর রহমান বদির মুঠোফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি। তাৎক্ষণিকভাবে আয়োজকদের কারও সঙ্গে এ ব্যাপারে কথা বলা সম্ভব হয়নি।

আবদুর রহমান বদি উখিয়া-টেকনাফ আসনের দুইবারের সরকার দলীয় সংসদ সদস্য। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশ নিতে পারেননি। তবে তার স্ত্রী শাহীন আকতার দলের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। নিজে সংসদ সদস্য না হলেও গত চার বছর তিনি পুরোপুরি মাঠে রয়েছেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন