English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

মানুষ অর্থনৈতিক সংকটে কষ্টে ঈদ পালন করছে: জিএম কাদের

- Advertisements -

জাতীয় সংসদের বিরােধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, দেশের অর্থনৈতিক পরিস্থিতি ভালো না। গ্রাম-গঞ্জ, শহরের সাধারণ মানুষ অর্থনৈতিক সংকটে কষ্টে ও হতাশার মধ্যদিয়ে ঈদ পালন করছে। এসব মানুষদের প্রতি সরকারের দায়িত্ব সবচেয়ে বেশি। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে তাদের পাশে সমাজে স্বচ্ছল মানুষদের এগিয়ে আসতে হবে।

Advertisements

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামাতে অংশ নিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, আওয়ামী লীগ সরকার প্রথম স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রতীক চালু করেছে। আমরা এর ঘোর বিরোধিতা করেছিলাম। তারা এখন নিজেদের মধ্যে দ্বন্দ্ব ও নানা ধরনের সংঘাতের কারণে প্রতীক ছাড়াই নির্বাচনের আসছে। তবে আমরা দলীয় প্রতীক নিয়েই উপজেলা নির্বাচন করবো।

Advertisements

তিনি আরও বলেন, নির্বাচন ব্যবস্থার উপর জনগণের আস্থা এখনও আসেনি। সরকারের দায়িত্ব একটি অংশগ্রহণমূলক নির্বাচন এবং ভোটার উপস্থিতি নিশ্চিত করা। আমরা যেহেতু নির্বাচনে আছি, আন্দোলনে যাই নাই। তবে আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নেবো।

জিএম কাদের আরও বলেন, আমাদের শেকড় হলো কৃষি। কৃষক বাঁচলে, দেশ বাঁচবে। কিন্তু দেখা যাচ্ছে সারের দাম বেশি, কৃষি সরঞ্জামের দাম বাড়ছে। কৃষকরা তাদের উৎপাদিত ফসলের দাম পাচ্ছে না। আবার বাজারে কৃষি পণ্যের দাম অনেক বেশি। তাই কৃষকরা যেন তাদের উৎপাদিত পণ্যের দাম পায় এটা আমার দাবি থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন