English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

যারা সরকারের উন্নয়ন দেখে না তারা অসুস্থ: কাদের মির্জা

- Advertisements -

যারা সরকারের উন্নয়ন দেখে না তারা অসুস্থ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোটভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (৩০ মার্চ) রাত ৮টার দিকে বসুরহাট পৌরসভার বড়রাজাপুরের বাসভবনে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এ মন্তব্য করেন।

Advertisements

কাদের মির্জা বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরা নয়াপল্টনের খুপরি ঘরে বসে নানা সমালোচনা করেন। এরা সরকারের উন্নয়ন দেখে না। নেত্রীর (শেখ হাসিনা) ভাষায় বলোবো এরা অসুস্থ, এদের জন্য ফ্রি চিকিৎসার ব্যবস্থা আছে। তারা যেন দ্রুত বিনামূল্যের চিকিৎসা নেয়।

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে ‘পাগল’ আখ্যা দিয়ে আবদুল কাদের মির্জা বলেন, নোয়াখালীতে এক পাগলের আবির্ভাব হয়েছে। এ পাগল কিছু দিন পরপর আবোল-তাবোল বলে। অনেকে আমার প্রতিক্রিয়া জানতে চায়। আমি এসব নিয়ে মন্তব্য করি না। আমাদের নোয়াখালীর ভাষায় বলে ‘পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়’। কাজেই এসব পাগলের কথা আমি শুনেও শুনি না।

Advertisements

তিনি আরও বলেন, বিএনপি জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক বলে। আসলে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘোষিত স্বাধীনতা ডাকের চতুর্থ পাঠক। একজন সেনা কর্মকর্তার মুখে পাঠ করানোর প্রয়োজন ছিল বলে তাকে (জিয়াউর রহমান) দিয়ে পাঠ করানো হয়েছে। এখন চাটুকারদের এসব কথা জিয়াউর রহমান শুনলে তিনি নিজেও হাসতেন। এটা সত্য কথা জিয়াউর রহমান গণতন্ত্রকে হত্যা করেছেন। যাদের জন্ম গণতন্ত্র হত্যা করে, তাদের মুখে গণতন্ত্র শব্দটা মানায় না। সরকার পরিবর্তনের একমাত্র পথ নির্বাচন। আর বিএনপি সেই নির্বাচনকে ভয় পায়।

এর আগে ১৩ মার্চ চিকিৎসার জন্য সপরিবারে যুক্তরাষ্ট্র যান এবং ২৯ মার্চ চিকিৎসা শেষে ফিরে আসেন কাদের মির্জা।

আবদুল কাদের মির্জা নোয়াখালীর বসুরহাট পৌরসভার চারবারের মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। গত এক বছর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নিজ এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ আওয়ামী লীগে কাদের মির্জা ও তার বিরোধী গ্রুপের দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন