English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

রওশন এরশাদের ডাকে সাড়া, জাপায় যোগ দিলেন সাবেক এমপি এমএ গোফরান

- Advertisements -

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির দশম জাতীয় কাউন্সিলের আহবায়ক কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ বলেছেন, যারা পল্লীবন্ধুকে ছেড়ে অন্য দলের নমিনেশনের জন্য লাইন ধরেছিলেন, তাদের মুখে আমাদের সমালোচনা মানায় না। মতপার্থক্যের কারণে হয়তো অনেকে আলাদা জাতীয় পার্টি করেছিলেন, কিন্তু বিএনপি’র টিকেট কিনতে যারা লবিং করেছেন, তারা কি করে অন্যের সমালোচনা করেন?

Advertisements

৪ সেপ্টেম্বর রোববার বিকেলে রাজধানীর বারিধায় ভেনচুরা ভেরুনায় অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এতে গোলাম মসীহকে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র(মালেক রতন-গোফরান) সাবেক সাধারন সম্পাদক ও সাবেক এমপি এমএ গোফরান।

Advertisements

এসময় গোলাম মসীহ আরো বলেন, দেশের মানুষ বিশ্ব সংকটেও অন্য যে কোনো দেশের তুলনায় ভাল আছেন। বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির সব নেতাকর্মী ঐক্যবদ্ধ আছে।

এতে আরো উপস্থিত ছিলেন সদ্য দলে ফিরে আসা ২০ দলীয় জোটের শীর্ষনেতা কাজী জাফর আহমদের জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলম, জাপার সিনিয়র নেতা অধ্যাপক দেলোয়ার হোসেন খান, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, কাজী মামুনুর রশীদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন